Product Review

মিস মি ট্যাবলেট

miss me tablets price in Bangladesh

মিস মি ট্যাবলেট যা মেয়েদের সেক্সের মহা ঔষধ

সারসংক্ষেপঃ

আমাদের অনেক সময় সেক্স উত্তেজনা আসেনা Miss Me Tablet/ capsule এটি মেয়েদের যৌন কাম্য শক্তি বৃদ্ধি করতে সাহায্য করে ঔষধ। এটি খুবই উন্নত মানের ইন্ডিয়ান সেক্সুয়াল মেডিসিন। এটি খাওয়ার ২০ – ৩০ মিনিটের মধ্যে নারীর মধ্যে যৌন হরমোনের বৃদ্ধি পায়।

ট্যাবলেটা কিভাবে আমরা ব্যবহার করব ?

miss me tablets price in Bangladesh

(Buy now)

আপনার সবচাইতে ভালো হয় ডাক্তারের পরামর্শ অনুযায়ী এই ওষুধটি ডোজ এবং খাওয়ার সময়কাল জেনে নেওয়া । মিস মি ট্যাবলেট খাবারের সাথে বা খাবার ছাড়া গ্রহণ করা যেতে পারে, তবে এটি সম্পূর্ণ খালি পেটে খাওয়া ঠিক নয়। সেক্স এর আধঘণ্টা পূর্বে এটি সম্পূর্ণরূপে পানি দিয়ে গিলে ফেলুন। চিবাবেন না, চূর্ণ করবেন না বা ভাঙবেন না।

Miss me tablet এর কাজ কি?

ট্যাবলেট হল একটি ফসফোডিস্টেরেজ (PDE-5) ইনহিবিটার। এটি মেয়েদের দেহের লিঙ্গের রক্তনালীতে পেশী শিথিল করে লিঙ্গে রক্ত প্রবাহ বাড়িয়ে ইরেক্টাইল ডিসফাংশনে কাজ করে। যার হলে মেয়েদের সেক্স কাম্য শক্তি বহুগুনে বেড়ে যায়।

sex ট্যাবলেট এর পার্শ্বপ্রতিক্রিয়া

এই ট্যাবলেট এর পার্শ্বপ্রতিক্রিয়ার তেমন কিছু ই নেই ফলে কোনো চিকিৎসা সহায়তার প্রয়োজন হয় না এবং আপনার শরীর ওষুধে অভ্যস্ত হওয়ার সাথে সাথে চলে যায়। তবে সবচাইতে বুদ্ধি মানের কাজ হলো ডাক্তারের সাথে কথা বলুন যদি তেমন কিছু ঘটতে যা আপনাকে উদ্বিগ্ন করে।

খাওয়ার নিয়ম:

খাবারের পর খাবেন। সাথে এক গ্লাস দুধ খেতে পারেন।

বেশি সেবনের ফলে Miss Me এর সাধারণ পার্শ্বপ্রতিক্রিয়া যেমনঃ

  • ফ্লাশিং (মুখ, কান, ঘাড় এবং ট্রাঙ্কে উষ্ণতার অনুভূতি)
  • হালকা মাথাব্যথা
  • ঝাপসা দৃষ্টি
  • পেশী ব্যথা
  • পেট খারাপ
  • ফুসকুড়ি

ট্যাবলেট খাওয়ার উপকারিতা কী?

যা ইরেক্টাইল ডিসফাংশনের ট্রিটমেন্ট এটি PDE5 ইনহিবিটর নামক ওষুধের একটি গ্রুপের অন্তর্গত। যা আপনার লিঙ্গের রক্তনালীগুলিকে উত্তেজনার করে কাজ করে। PDE ৫ লিঙ্গে রক্ত ​​প্রবাহিত করতে সাহায্য করে ফলে যৌন উত্তেজিত হয় এবং আপনার ভিতর প্রচুর সেক্স কাম্য উত্থান তৈরি করে। তাই যৌন উত্তেজিত হওয়ার জন্য এই ওষুধটি আপনাকে সাহায্য করবে। এটি খুব কার্যকর একটি ওষুধ কিন্তু যৌন কার্যকলাপের কমপক্ষে 30 মিনিট আগে নেওয়া সবচেয়ে ভালো। আপনি যদি নাইট্রেটস (প্রায়শই বুকের ব্যথার জন্য দেওয়া হয়) নামক ওষুধও খান তবে এই ওষুধটি গ্রহণ করবেন না।

কোথায় পাওয়া যায়?

ঢাকার অভিজাত যেকোনো ফার্মেসি তে আপনি এটা পাবেন। এছাড়াও পরদেশী ওয়েবসাইতে miss me (Buy now) cash on delivery পাবেন ।

কিছু নির্দেশাবলী

মহিলাদের যৌন কাম্য শক্তিকে আরো উদ্দীপিত করে, এই কারণেই এটি একটি মহিলা যৌন উত্তেজনার ওষুধ হিসাবে পরিচিত। এই পিলটি মহিলাদের যৌন হরমোন গ্রন্থিগুলির হরমোনগুলিকে বাড়িয়ে তুলতে এবং মহিলাদের যৌন গ্রন্থিগুলিকে উদ্দীপিত করতে অসাধারণ কাজ করে। যখন কাম্য শক্তি আসেননা তখন একজন প্রাপ্তবয়স্ক মেয়েকে দেওয়া হলে এই ওষুধটি নিমেষেই তার যৌন ইচ্ছাকে উদ্দীপিত করে তোলবে ।

এই ওষুধটি দিনের যে কোনও সময় নেওয়া যেতে পারে। তবে , যদি আপনি ওষুধ খাওয়ার পর আপানি যদি উষ্ণ দুধ খাওয়াতে পারেন তবে এটি আরও ভাল কাজ করবে। তবে আমরা বলেথাকি যে রাত আটটা থেকে বারোটার মধ্যে ওষুধ সেবন করা সবচেয়ে ভালো

মেয়েদের বিশেষ কিছু সতর্ক বার্তা

  • গর্ভবতী মহিলা এবং স্তন্যদানকারী মায়েদের ওষুধটি ব্যবহার করা উচিত নয় কারণ এটি গর্ভবতী মহিলাদের মারাত্মক ক্ষতি করতে পারে।
  • কিডনি রোগে আক্রান্ত রোগী বা এমন কোনো সমস্যা রয়েছে
  • এমনকি কার্ডিয়াক অবস্থার লোকেরাও এই ওষুধটি ব্যবহার করা উচিৎ না।
  • এছাড়াও, 18 বছরের কম বয়সী মেয়েরা যারা এখনও তাদের কুমারীত্ব হারায়নি তাদের এই ওষুধটি স্বেচ্ছায় দেওয়া একেবারেই উচিত নয়।

6 thoughts on “মিস মি ট্যাবলেট

  1. মাহমুদুল হাসান says:

    Miss me tableএর দাম কত করে?

  2. Rudra Bandyopadhyay says:

    কোথাও বলছে এটি পুরুষ দের কাম বাড়াবার জন্য ব্যবহার করা হয় । এখানে যো আপনারা বলছেন মহিলাদের কামশক্তি বৃদ্ধি করে ।
    কোনটা ঠিক এই ব্যাপারে যদি আলোকপাত করে বিস্তারিত ভাবে তা হলে মহিলা ও পুরুষ দের ভ্রান্তি দূর হয় ।
    আমি নিজে ও বুঝতে পারছি না কি করবো ।
    নিজে খাবো না বৌ কে খাওয়াবো ?

    1. pordeshi says:

      জি এটা মেয়েদের জন্য খাস করে বানানো তবে পুরুষদের জন্য ও কাজ করবে। এখন আপনি বউকে না খাওয়াইয়া নিজেই খেয়ে টাস হইতে পারেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *